Debor vabir bangla choti golpo দেবোরের সাথে চোদা চুদি

Debor vabir bangla choti golpo দেবোরের সাথে চোদা চুদি

আমি জিজ্ঞেস করলাম  আপনাকে কে পাঠিয়েছে,বলল, আমাকে কেউ পাঠাইনাই আমি তোমাদের সকল কর্মকান্ডআমি জানি এবং দেখেছি, আমি পাশের বাসায় থাকি এবং এ ঘর গুলোর মালিক। বাসা হতে বেরুবার সময় দেখলাম তোমার দরজাটা ফাকা লাগাওনি, আমি ঢুকলাম, তোমাকে শুয়ে থাকতে দেখে চদার লোপ সামলাতে পারলাম না। তবে এত সহজ তোমাকে যে চোদতে পারব ভাবিনাই। আচ্ছা বলত আমার জায়গায় তুমি কাকে ভেবেছিলে? বললাম আমারদেবরকে। সে বলল, তুমি এখানে এসে একাজে লিপ্ত হলে কেন। জবাবে বললাম
 আমার স্বমী মালেশিয়া যাওয়ার জন্য আশি হাজার টাকা ধার চাইতে এসেছিলাম,টাকাযোগাড়ের কথা বলে আমার দেবর আমাকে রেখে দেয়, আর বিভিন্ন লক এসে আমাকে ভোগ করে এবং যাওয়ার সময় দশ হাজার টকা দিয়ে যায়। এ পর্যন্ত বিশ হাজার টাকাযোগাড় হয়েছে। আমি সত্যিকারে দেহ ব্যবসায়ি নই স্বামীর মঙ্গল এবং দেবরের কারে বাধ্য হয়ে যা করেছি। তোমার কি আপন দেবর? না আমার স্বামীর গ্রাম্য বাল্য বন্ধু এবং দূর সম্পর্কের চাচাত ভাই। লোকটি হেসে উঠল, তাই। চিন্তাকরনা আমি তোমাকে সাহায্য করব, আমি এখানে একা থাকি কেউ নেই। যতদিন থাক আমি তোমাকে চাই। আমি এখনি ত্রিশ হাজার তাকা দিচ্ছি,এ বলে বাসায় গিয়ে তাকা নিয়ে ফিরে আসল, আমার ত্রিশ হাজার টাকার বান্ডিল দিয়ে বলল, কাউকে বলবেনা, তোমার দেবর আশি হাজার তাকা দিলেও এগুলো তোমার শুধু দিনের একটা সময়ে তোমাকে চাই যতদিন এখানে থাক।আমি মেঘ না চাইতে জল পেলাম আর শক্ত পৌরুষদীপ্ত একজন নাগর পেলাম।আমার দেবর অফিসে চলে গেলে আমার একাকীত্বের সংগী পেলাম যেটা আমার দেবরও কখনো জানবেনা।সে চলে গেল যাওয়ার সময় বলল, স্নান করার সময় আমার বাথ রুমে এস, দুজনে একসাথে স্নান করব।bangla sexer galpo newস্নানের আরো তিন ঘন্টা বাকি আছে,অপেক্ষা করতে করতে যখন দুইটা বাজল আমি আস্তে আস্তে দুরু দুরু মনে একপা দুপা করে তার ঘরের দরজায় গেলাম, দরজার ফাকে চোখ রাখলাম,কিছু দেখলাম না,দরজায় আস্তে করে টোকা দিলাম কারো জবাব পেলাম না, আস্তে একটা থেলা দেয়াতে দরজা খুলে গেল, ভয়ে ভয়ে ভিতরে ঢুকে দেখলাম সে তার বিছানায় স্টান হয়ে শুয়ে আছে, আমি তার পাশেগিয়ে দাড়ালাম,গায়ে হাত দিতে সে চমকে উঠল, আমায় দেখে খুশিতে গদগদ হ্যে বলল, তুমি এসেছ!চল আমরা স্নান রুমে চলে যায়,বাথ রুমে ঢুকে আমরা দুজনে ছেরে দিয়ে ভিজায়ে নিলাম, সে একটা বিদশি সাবান দিয়ে আমার স্তনে টিপে টিপে মাখাল, স্তনের বোটায় বৃদ্ধ ও তর্জনি আঙ্গুলের দ্বারা তিপে সুরসুড়ি দিতে লাগল, তারপর পেটে পিঠে সাবান মাখিয়ে আমাকে উপুড় করে আমার সোনায় ও পোদের ছেরায় সাবান মাখিয়ে দিল। পোদের ছেরায় সাবান মাখানোর সময় তার বৃদ্ধ আঙ্গুলটি আমার পোদে ঢুকিয়ে দিল ,Debor vabir bangla choti golpoআমি ব্যাথায় মাগো করে উঠলাম, আমায় শান্তনা দিয়ে বলল, সহ্য কর প্রথমে ব্যাথা পেলেও পরে যথেষ্ট আরাম পাবে। আমি উপুড় হয়ে ঝিম ধরে রইলাম, সে বৃদ্ধ আংগুলটি পুরা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে ছিদ্রকে ক্লিয়ার করে নিল। তার পর আমাকে তার গায়ে সাবান মাখাতে বলল,আমিতার সারা শরির এবং ভারায় সাবান মাখিয়ে একেবারে পিচ্ছিল করে দিলাম। তার পর উপুর হয়ে তাকে পোদে বাড়া দেয়ার জন্য বললাম। সে আমার পোদে ভাল করে সাবান মাখিয়ে বাড়ার মুন্ডি সেট করল এবং একটা চাপ দিল।সাবানের পিচ্ছলতায় ফুছ করে মুন্ডি ঢুকে গেল আমি ব্যাথায় মাগো মাগো মাগো বলে পোদ সরিয়ে নিলাম।সে আমায় আবার বলল, অভ্যাস কর আরাম পাবে।আমি আবার পোদকে তার দিকে ফিরিয়ে দিয়ে মানসিক ভাবে তার বাড়া নেয়ার প্রস্তুতি নিলাম।choti golpo bangla boudiসে আমার পোদে ও তার বাড়ায় আবার সাবান মাখাল, তারপর আবার সেট করে একটা ঠেলা দিতে অর্ধেক বাড়া ডুকে গেল, আমি ওহ ওহ ওহ করে পোদ টেনে নিতেচাইলাম কিন্ত তার দুহাত দিয়ে আমাকে চেপে রাখায় পারলাম না। কিছুক্ষন সে নারা চ্রা করলনা, বাড়া বের করে নিল, আবার থলে ঢুকাল, এবার তেমন ব্যাথা পেলাম না, আবার বের করে আবার ঢুকাল এবার কোন ব্যাথা ছাড়া পুরা বাড়া ঢুকে গেল, আমার পোদএকেবারে ক্লিয়ার হয়ে গেছে সত্যি আমি আরাম পাচ্ছি, আমার পিঠে দুহাতে ভর দিয়ে সে জোরে জোরে ঠাপাতে লাগল, প্রায় আধা ঘন্টা ঠাপিয়ে সোনায় বারা ঢুকাল সোনায় অসংখ্য ঠাপ মেরে আবার পোদে ঠাপাল,আমি আরামে চোখ বুঝে সেই উপুর হয়ে পরে থাকলাম। ততক্ষনে আমি আউট হয়ে গেলাম, সে আরো কিছুক্ষন ঠাপিয়ে আমার পোদে বির্য ছাড়ল। আমরা ভাল করে স্নান করে নিলাম সে তার ঘরে রয়ে গেল আমি আমার দেবরের ঘরে ফিরে এলাম, কিন্তু হাতের কাছে নাগর পাওয়াতে আমার তাকে ছাড়া দেবর না থাকলে মোটেও ভাল লাগতনা
(choti golpo bangla boudi,bangla chodon lila,bangla porokia,kakimar panu golpo,bhabi chodar bangla golpo)

No comments:

Post a Comment